1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : TV :
শনিবার, ১২ জুন ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

খুলনায় আওয়ামীলীগ’র কমিটিতে চার সংবাদকর্মী অভিনন্দন শেখ হাসিনাকে

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৯৬ বার পড়া হয়েছে

খুলনা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এবং সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি সহ দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রিয় সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের একটি প্রাচীনতম রাজনৈতিক দল। এই দলের নেতাকর্মী এবং সংগঠন দেশের মাটি মানুষের সাথে সম্পর্ক রয়েছে। যে কারনে এদেশের মানুষ বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি আস্থা রাখে। আর মানুষের আশা আকাংখার প্রতিফলন ঘোচাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার ন্যায় সংগঠনকে শক্তিশালী করে মানুষের আস্থাকে আরো দৃঢ় করে রাখছেন। তিনি বিশ্বাস করেন দেশ রক্ষায় দলকে শক্তিশালী করার কোন বিকল্প নেই। সেকারনেই দলের শক্তি বৃদ্ধি এবং গণমুখী করার লক্ষ্যে খুলনা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে খুলনা মহানগর আওয়ামী লীগকে আরো সুশৃংখল ও তেজদীপ্ত করার অভিপ্রায় ব্যক্ত করেছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।
সেই সাথে খুলনার পাঁচজন সংবাদকর্মীকে জেলা ও মহানগর আওয়ামীলীগ’র কমিটিতে অন্তর্ভুক্তি করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন খুলনার সংবাদকর্মী।
যে পাঁচজন অন্তর্ভুক্তি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু সহ-সভাপতি খুলনা মহানগর শাখা।
এড.ফরিদ আহমেদ যুগ্ন-সাধারন সম্পাদক খুলনা জেলা শাখা।
মুন্সী মাহবুব আলম সোহাগ দপ্তর সম্পাদক খুলনা মহানগর শাখা,মোজাম্মেল হক হাওলাদার সদস্য খুলনা মহানগর শাখা,সাঈদুজ্জামান সম্রাট উপ-দপ্তর সম্পাদক খুলনা জেলা শাখা।
খুলনা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়ায় অনুরুপ ভাবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এবং সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা মহানগর যুব লীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাজালাল হোসেন সুজন এবং মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট