1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : TV :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:০০ অপরাহ্ন

বিরামপুরে লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন

মোঃ নয়ন হাসান বিরামপুর,দিনাজপুর।
  • প্রকাশিত: শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

দিনাজপুরের বিরামপুরে করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে ও সরকারী বিধি-নিষেধ মানাতে শনিবার সকাল থেকে লকডাউনের ৩য় দিনে পুলিশ, সেনাবাহিনী ও উপজেলা প্রসাশনকে কঠোর অবস্থানে থাকতে দেখা গেছ।

(৩জুলাই) শনিবার সকাল থেকেই কঠোর লকডাউনে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ও বাজার গুলোতে ছিলো উপজেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী ও আনসার বাহিনীর চেকপোস্ট এবং প্রধান প্রধান সড়কেগুলোতে টহল দিতে দেখা গেছে।

নকডাউন পরিচালনা করেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার,৬৬ পাদাধিক ডিভিশনের ৬ হর্স লেঃ সাকিব, থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান, এসআই হরিদাস বর্মন,প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন,সাধারণ সম্পাদক মশিহুর, উপজেলা নিবার্হী অফিসের স্টাফগণ,পুলিশ সদস্যগণসহ প্রিন্ট ও ইলেক্ মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় বাহিরে অবাধে চলাফেরা করায় অটো, সিএনজি ও মোটরসাইকেল আহোরীদের মাঝে অভিযান পরিচালনা করে ৭টি মামলায় ২ হাজার ৮ শত টাকা অর্থদন্ড করা হয়।

জানতে চাইলে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন- জনস্বার্থে উপজেলা প্রশাসন করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ন্ত্রণে ও সরকারী বিধি-নিষেধ মানাতে আরো কঠোর অবস্থানে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট