1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : TV :
রবিবার, ১৩ জুন ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ১৬ জনকে আটক করেছে বিজিবি,

মোঃ ইনছান আলী, স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: সোমবার, ৭ জুন, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় ১৬ জনকে আটক করা হয়েছে। সোমবার সকালে সীমান্তের খোশালপুর ও মাটিলা এলাকা থেকে ৫৮ বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে। ভারত থেকে বিনা পাসপোর্টে ১৬ জন নারি, পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে ঢুকে পড়ে।
মাটিলা সীমান্ত থেকে আটক হয়েছে, নড়াইল জেলার কালিয়া উপজেলার জামরীল ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে মো: সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী মোছা: সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে মোছা: ফাতেমা খাতুন (৩ )। একই গ্রামের কুদ্দুস মোল্লাার ছেলে মো: মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মো: মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)। একই উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে মোছা: নিলুফা (৪৫)। বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে মোছা: শিল্পী আক্তার (২২) এবং খুলনা জেলার দিঘলিয়া উপজেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০)ও তার ছেলে রওশন খান (১৩)।
খোশালপুর সীমন্ত থেকে আটক হয়েছেন, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার সন্যাসি মধ্য বরিশাল গ্রামের আব্দুর রউফ হাওলাদারের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী মোছা: শিউলি আক্তার (৩৪)ও মেয়ে মোছা: কুলছুম (১৫) এবং পিরোজপুর জেলার জিয়ানগর থানার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে মো: রাসেল মাঝি (২০)।
আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার পর মহেশপুর মহিলা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট