1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : TV :
শনিবার, ১২ জুন ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

পাথৈর ইউনিয়নের সকল কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা ও (এ+) উৎসব-২০২০ এর মধ্যে সম্মাননা ক্রেস্ট প্রদান ও আলোচনা সভা

মোঃহারুনুর রশিদ কচুয়া
  • প্রকাশিত: রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

কচুয়া উপজেলা ২নং পাথৈর ইউনিয়নের সকল কৃতি ছাত্র/ছাত্রীদের মাঝে বড়দৈল স্টুডেন্ট ওয়েলফার এসোসিয়েশন এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্টুডেন্ট ওয়েলফার এসোসিয়েশন সম্মাননা ক্রেস্ট অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,২নং পাথৈর ইউনিয়ন চেয়ারম্যান জনাব মোঃমোস্তাফিজুর রহমান জুয়েল।

প্রধান অতিথিঃজনাব মোঃরিয়াদ মাহমুদ চৌধুরী (জুয়েল),বিশেষ অতিথিঃপাথৈর ইউপি চেয়ারম্যান এর সহধর্মিণী শাহানা মোস্তাফিজ।

উপস্হিত সাবেক ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মোঃআবু আক্কাস মজুমদার, জনাব মোঃহারেস বেপারী, সৌদি আরব প্রবাসী, ইউনিয়ন পরিষদের সেক্রেটারি ও সচিব সাগর চন্দ্র দাস,জনাব আলমগীর মিয়া, সুপার বড়দৈল মহিলা মাদ্রাসা,মোঃইব্রাহীম সর্দার,জনাব মোঃসালমান চৌধুরীর কাইয়ুম,মোঃশাহিন রানাসহ, ছাত্র/ছাত্রী, অভিভাবক,আওয়ামীলীগ ছাত্রলীগ,যুবলীগ ও অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শুরুতে প্রথমে কোরআন তিলাওয়াত,ইসলামিক গান পরিবেশনের শেষে শুভেচ্ছা বক্তব্য দেন,স্টুডেন্ট ওয়েলফার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃছানাউল্লাহ মজুমদার।

এ সময় সকল কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক ও শিক্ষার বিভিন্ন উপদেশ মূলক বিস্তারিত বক্তব্য রাখেন,অনুষ্ঠানে সম্মানিত সভাপতি ২নং পাথৈর ইউনিয়নের অভিভাবক ও সাধারণ জনগণের প্রিয় আস্থাভাজন জনাব মোঃমোস্তাফিজুর রহমান জুয়েল,সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মোঃআবু আক্কাস মজুমদার,সালমান চৌধুরী কাইয়ুম, জনাব সাগর চন্দ্র দাস, মোঃশাহিন রানা,মোঃরুবেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে বারৈয়ারা উচ্চ বিদ্যালয়,বড়দৈল ইসলামিয়া দাখিল মাদ্রাসা, কাচিয়ারা উচ্চ বিদ্যালয়,মাঝিগাছা উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের (এ+)প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে, অনুষ্ঠানের সভাপতি ও উপস্থিত সকল অতিথি বৃন্দের হাতে ১টি করে সম্মাননা ক্রেস্ট ও ১টি করে ব্যাগ প্রদানসহ, বারৈয়ারা সকরারি প্রাথমিক বিদ্যালয়,উত্তর বড়দৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১টি করে হারমোনিয়াম বিতরণ করেন।

স্টুডেন্ট ওয়েলফার অনুষ্ঠানে সভাপতি মোস্তাফিজুর রহমান জুয়েল (১,৫০,০০০/-)টাকা আর্থিক সহযোগিতা করেন অনুষ্ঠানটি সম্পূর্ণ করার জন্য।

এ সময় উপস্থিত বক্তব্যে সভাপতি বলেন,বড়দের স্টুডেন্ট ওয়েলফার এসোসিয়েশন সংগঠনটি একটি ভালো উদ্দ্যেগ নিয়েছে,আমি তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি,এই সংগঠন যেই এ ধরনের একটি শিক্ষনীয় বিষয় মাথায় নেওয়ায,আগামীতে এই সংগঠনের নেতৃবৃন্দ আবার এমন উদ্দ্যেগ নিলে, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে, আমার সক্ষমতা অনুযায়ী সংগঠনের সহায়তা করতে চেষ্টা করবো,আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি অত্র ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর, আমি অনেক কাঁচা রাস্তা পাঁকা করিয়েছি,অনেক নতুন রাস্তা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নির্মাণ করতে সক্ষম হয়েছি।

আগামী ইউনিয়ন পরিষদে নির্বাচনে আমাকে পুনরায় নির্বাচিত করে,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে,আপনাদের সেবায় নিয়োজিত থাকতে, আমাকে নির্বাচনে পুনরায় বিজয়ী করবেন এই আশাই ব্যক্ত করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট