1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : TV :
শনিবার, ১২ জুন ২০২১, ১১:১৭ অপরাহ্ন

পদুয়ায় অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া বসত ঘর পরিদর্শন করেন,নৌকা মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী কামাল পারভেজ মিয়াজী

মোঃহারুনুর রশিদ, কচুয়া প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৪৪ বার পড়া হয়েছে

চাদঁপুরের কচুয়া উপজেলা ২নং পাথৈর ইউনিয়ন পদুয়া গ্রামের পুড়ে যাওয়া সিদ্দিকুর রহমানের বসত ঘর পরিদর্শন করেন,২নং পাথৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকা মনোনয়ন প্রত্যাশী, কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য এবং সাবেক ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি জনাব মোঃকামাল পারভেজ মিয়াজী।

চেয়ারম্যান পদপ্রার্থী কামাল পারভেজ মিয়াজী, সিদ্দিকুর রহমানের বসত ঘরটি পুড়ে যাওয়ার সম্পূর্ণ বিষয়াবলি জেনে খুবই দুঃখ প্রকাশ করেন।

ক্ষতিগ্রস্হ সিদ্দিকুর রহমানকে বলেন,আপনার বসত ঘরটি পুড়ে ছাই হয়ে যাওয়ায় আমি খুবই বিষ্ময়কর,যা পরিস্থিতি মেনে নেওয়ার মতো নয়,এ সময় তিনি আশেপাশের এলাকার লোকজনের কাছ থেকে অগ্নিকাণ্ডের পুরো ঘটনাটির খোঁজ-খবর নেন এবং ক্ষতিগ্রস্হ সিদ্দিকুর রহমানের বসত ঘরটি পুনরায় স্হাপন করতে,তাহার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা করবেন বলে তিনি প্রতিশ্রুতি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সদস্য আবু মুছা,ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃমামুন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রাজিব মিয়াজী,ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কালাম মিয়াজী এবং আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ,অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গসহ এলাকার সাধারণ জনগণ।

পরে স্হানীয় লোকজনের সাথে কিছু সময় সাক্ষাৎ করেন এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে নৌকা মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট