1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : YH_MCC :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

কচুয়ায় শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন

নিজস্ব প্রতিনিধি।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

মোঃ জামাল হোসেন
নিজস্ব প্রতিনিধিঃ

কচুয়া উপজেলায় ৫ম ধাপে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন, ৫ই জানুয়ারি রোজ বুধবার সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে, ১২টি ইউনিয়নের কেন্দ্র গুলোতে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে দেখা যায়নি। প্রতিটি ভোট কেন্দ্রের ভোটাররা তাদের নির্ধারিত স্বস্ব কেন্দ্রেই উপস্থিতি ছিল, তবে ভোটকেন্দ্র নিরাপত্তায় পুলিশের পাশাপাশি ছিলেন বিজিবি,র্র্যাব, ও আনসার সদস্যরা দায়িত্ব পালন করেন।

যদি ও কিছু কিছু কেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ঘটে ওই কেন্দ্র গুলোতে আইন-শৃংখলার বাহিনীর টিমের মাধ্যমে নিয়ন্ত্রণ করে, তবে ঝুঁকিপূর্ন কেন্দ্র গুলাতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করেছে র্র্যাব ও বিজিবি সদস্যরা।

১২ টি ইউনিয়নে নির্বাচিত হয়েছে নৌকা প্রতীক ৫ জন,বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১ জন,স্বতন্ত্র থেকে ৭ জন।

কচুয়া উপজেলা ১২ টি ইউনিয়নে যারা নির্বাচিত হলেন।
১নং সাচার ইউনিয়নে স্বতন্ত্র (ঘোড়া) প্রতীকে মোঃমনির হোসেন, ২নং পাথৈর ইউনিয়নে স্বতন্ত্র প্রতীকে (আনারস) মোঃ আলী আক্কাস মোল্লা, ৩নং বিতারা ইউনিয়নে স্বতন্ত্র (ঘোড়া) প্রতীকে ইসহাক সিকদার, ৪নংপালাখাল মডেল ইউনিয়নে স্বতন্ত্র (ঘোড়া) প্রতীকে হাবিব মজুমদার জয়, ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে (নৌকা) প্রতীকে মোঃআলমগীর হোসেন,৬নং উত্তর কচুয়া ইউনিয়নে (নৌকা) প্রতীকে আখতার হোসাইন, ৭নং কচুয়া দক্ষিণ ইউনিয়নে (চশমা) প্রতীকে খন্দকার আরিফজ্জুমান আরিফ, ৮নং কাদলা ইউনিয়নে স্বতন্ত্র (আনারস) প্রতীকে মোঃ নূরে-ই আলম রিহাত, ৯নং কড়ইয়া ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় (নৌকা) প্রতীকে আবদুস সালাম
সওদাগর, ১০নং গোহট উত্তর ইউনিয়নে (নৌকা) প্রতীকে কবির হোসেন, ১১নং গোহট দক্ষিণ ইউনিয়নে (নৌকা)প্রতীকে আমির হোসেন,
১২নং আশ্রাফপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া ) প্রতীকে গোলাম মাওলা হেলাল মুন্সী।

উপজেলা নির্বাচন অফিসার আবু বক্কর সিদ্দিক বলেন, শান্তিপূর্ণ পরিবেশেই ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছে, তবে কিছু কিছু জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। ওই ইউনিয়নের ভোটারদের সাথে আলাপ করলে তারা বলেন, এমন একটি নির্বাচন হওয়ায় সাধারণ ভোটারদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। যেসব ভোটার কেন্দ্রে গুলোতে ভোটাররা আসতে অনিচ্ছুক প্রকাশ করে ছিল,পরবর্তীতে তারাও কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেছে। আমরা এমন একটি নির্বাচনই প্রশাসনের কাছে চেয়েছিলাম,যা বাস্তবে পেয়েছি এবং ভবিষ্যতে ও তাদের নিকট এমনটিই কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট