1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : YH_MCC :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের নির্দেশনায় পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের, নৌকা প্রতীককে বিজয়ের লক্ষে বর্ধিত সভা।

নিজস্ব প্রতিনিধি।
  • প্রকাশিত: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি।

চাঁদপুরের কচুয়া উপজেলা ২নং পাথৈর ইউনিয়ন পরিষদে নির্বাচন উপলক্ষে,কচুয়ার জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয় নির্দেশনায়,নৌকাকে বিজয়ের লক্ষে পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আলাউদ্দিন লিটন ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃফারুকুল ইসলামের নেতৃত্বে, নৌকার মাঝি মো.কামাল হোসেন মিয়াজির পক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
নৌকাকে বিজয়ের লক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কচুয়া উপজেলা চেয়ারম্যান মো.শাহাজান শিশির,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কচুয়া উপজেলা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা কাজল রেখা, আব্দুল মালেক, নূরুল আমিন চৌধুরী, আবুল হোসেন,সালাউদ্দিন, মোঃ আবু হানিফ।
আরোও উপস্হিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগসহ ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডের সভাপতি,সাধারণ সম্পাদক,সাংগঠনিক সম্পাদক,অন্যান্য সদস্য ও অসংখ্য নেতৃবৃন্দ।
উপস্থিত সকল নেতৃবৃন্দ বর্ধিত সভায় একমত পোষণ করে বলেন এই নৌকা মার্কা জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের মার্কা,আমরা প্রতিটি ওয়ার্ডেই জননেত্রী ও এমপি মহোদয়ের মার্কা নৌকা মার্কাকে ৫ই জানুয়ারি নির্বাচনে বিজয় উপহার দিতে আমাদের সর্বাত্মক প্রচেষ্টার মাধ্যমে চেষ্টা করবো এবং বিজয় সু-নিশ্চিত করবো ইনশাআল্লাহ।
আমরা এই নৌকার বিজয়ের লক্ষেই জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয় ও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট