1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : YH_MCC :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

পাথৈর ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃআলী আক্কাস মোল্লা-কে সমর্থন করে দুই প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার।

মোঃ হারুনুর রশিদ ,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি।
  • প্রকাশিত: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

মোঃহারুনুর রশিদ কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ

চাঁদপুর কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক যুবলীগ নেতা, স্বতন্ত্র থেকে চেয়ারম্যান পদপ্রার্থী মো.আলী আক্কাস মোল্লাকে,স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সমর্থন করে,হাজী মোহাম্মদ আবুল খায়ের প্রধান ও মোঃসুমন প্রধানের নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করেন।

১০ই ডিসেম্বর শুক্রবার বিকালে বারৈয়ারা ঈদগাহ মাঠে চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাস মোল্লার আয়োজনে ১,২ ও ৩ নং ওয়ার্ডের জনসাধারনের সাথে আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

হাজী মমতাজ উদ্দিনের সভাপতিত্বে ও সমাজসেবক ডা.বাদরুদ্দোজা তালুকদার খোকন এর পরিচালনায় বক্তব্য রাখেন – মোস্তাক আহমেদ প্রাধান, গেয়াস উদ্দীন প্রাধান,মোঃ জাহাঙ্গীর মোল্লা আগামী ৫ই জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আলী আক্কাস মোল্লা।

তিনি বলেন আমি বিগত নির্বাচনেও আপনাদের সমর্থন ও সহযোগিতা নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করেছি। কিন্তু দুর্ভাগ্যবশত অল্প কিছু ভোটের ব্যবধানে আমি পরাজিত হই।

আমি এ বছরও নির্বাচন করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছি। দুই প্রার্থী হাজী আবুল খায়ের প্রধান ও মোঃ সুমন প্রধান এবং এলাকাবাসীর সর্বাত্মক সমর্থন পেয়ে, আমি আপনাদের কাছে চিরঋনী।

আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসীর স্বপ্ন পূরণে কাজ করে যাবো, আপনাদের সাথে নিয়ে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন এডভোকেট আবদুল মালেক তালুকদার, মোঃ বিল্লাল হোসেন সরকার, এডভোকেট মাহফুজ মিয়া, কাজী আবুল হোসেন, আবদুল আজিজ মেম্বার,মিজানুর রহমান স্বপন, সেলিম মাষ্টার,প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট