1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : YH_MCC :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:১৬ অপরাহ্ন

কচুয়া সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র থেকে চেয়ারম্যান পদপ্রার্থী খন্দকার আরিফুজ্জামান আরিফ।

নিজস্ব প্রতিনিধি।
  • প্রকাশিত: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

মোঃজামাল হোসেন, কচুয়া প্রতিনিধিঃ

কচুয়া উপজেলা ৭নং সদর দক্ষিণ ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র থেকে চেয়ারম্যান পদপ্রার্থী,কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের সাবেক দুইবারের সফল চেয়ারম্যান মরহুম খন্দকার নুরুজ্জামান(বাসু) মিয়ার সুযোগ্য সন্তানও কচুয়ার সাবেক এমপি মরহুম এডভোকেট খন্দকার আবদুল আউয়াল সাহেবের চাচাতো ভাইয়ের ভাতিজা খন্দকার আরিফুজ্জামান আরিফ।
স্বতন্ত্র থেকে চেয়ারম্যান পদপ্রার্থী খন্দকার আরিফুজ্জামান আরিফ বলেন বিগত দিনে আমার বাবা মরহুম খন্দকার বাসু সাহেব ১৯৭৪ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত আপনাদের ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে,আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থেকে সেবা করে গিয়েছেন।
আজ আমার বাবা সাবেক দুইবারের সফল চেয়ারম্যান মরহুম খন্দকার নুরুজ্জামান (বাসু) সাহেব, আপনাদের পাশে বেঁচে নেই,তাই আমি আমার বাবার এবং আমার বাবার জেঠাতো ভাই সাবেক এমপি মরহুম এডভোকেট খন্দকার আবদুল আউয়াল সাহেবের স্মৃতি টুকুকে ধরিয়ে রাখতে,অত্র ইউনিয়নের সকল জনসাধারণের ভোটের মাধ্যমে আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে,আপনাদের পাশে সেবায় নিয়োজিত থাকতে চাই।
আমি আশাবাদী আপনাদের ভালোবাসার মাধ্যমে ৭নং সদর দক্ষিণ কচুয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আমাকে আগামী ৫ই জানুয়ারি নির্বাচনে ব্যালট পেপারে ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন।
আমি আপনাদের ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে,আপনাদের সুখে দুঃখে সবসময় সহযোগিতা করতে এগিয়ে যেতে ও আমার ইউনিয়নের সকল অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে থেকে সেবা দিতে অটুট থাকতে সর্বোচ্চ প্রচেষ্টা করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট