1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : YH_MCC :
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

নেতা নয় জনগণের সেবক হয়ে কাজ করতে চাই! চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মাসুদুর রহমান বাবুল।

মোঃ হারুনুর রশিদ ,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি।
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

মোঃ হারুনর রশীদ,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একক মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক,দানবীর ও শিক্ষানুরাগী কচুয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মাসুদুর রহমান বাবুল প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন।

ডাঃ মাসুদুর রহমান বাবুল ইউনিয়নের সকলের কাছেই একজন পরিচিতি মুখ।ইতিমধ্যেই তিনি ইউনিয়নের প্রতিটি গ্রামেই প্রচার প্রচারণা চালিয়ে ব্যস্ত সময় পাড় করছেন। এলাকায় ধর্মীয়,সামাজিক ও রাজনৈতিকসহ সকল কর্মকান্ডে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন তিনি। বিশেষ করে মাদক,যৌতুক,ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

মানুষের যে কোনো বিপদে সকলের আগে ছুটে যান তিনি। এলাকার যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে তিনি যুবকদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করাসহ ক্রীড়া প্রেমি করে তুলেছেন। যার ফলে তিনি এলাকার যুবকদের চোখের মনি হিসেবে খুব পরিচিত।

ডাঃ মাসুদুর রহমান বাবুল বর্তমানে সততা ও নিষ্ঠার সাথে কচুয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। রাজনৈতিক জীবনে কখনো তিনি নিজেকে নিয়ে ভাবেননি। সর্বদা এলাকার গরীব ও মেহনতি মানুষকে নিয়ে ভেবেছেন। তাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। ইতিমধ্যে তিনি এলাকায় বিদ্যুৎ,খাল খনন,রাস্তা মেরামত ও ব্রীজ কালভার্ট নির্মান করে এলাকার উন্নয়নে ব্যাপক সাড়া দিয়েছেন।

জাতি,ধর্ম বিবেচনা না করে সকলের বিপদেই সবার আগে ঝাপিয়ে পড়েন তিনি। তাই এলাকার সকল শ্রেণি পেশার মানুষের কাছে তিনি জনদরদী হয়ে গেছেন। জনগণের ইচ্ছা ও ভালোবাসার প্রতিদান দিতে জনপ্রতিনিধি হয়ে সকলের সেবা করা এবং সুখে দুঃখে সর্বদা সকলের পাশে থাকার জন্য এবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান তিনি।

যে কারনে এই ইউনিয়নের বেশির ভাগ মানুষ ডাঃ মাসুদুর রহমান বাবুলের পক্ষে মতামত ব্যক্ত করেছেন। সে ক্ষেত্রে আওয়ামী লীগের একক মনোনয়ন পেলে তিনি বিপুল পরিমাণ ভোটে জয়লাভ করবেন বলে তারা আশাবাদী।

প্রতিবেদনকালে একান্ত সাক্ষাৎকারে ডাঃ মাসুদুর রহমান বাবুল দৈনিক আলোকিত প্রতিদিন এর প্রতিনিধিকে জানান,আমি নেতা হিসেবে নয়,জনগণের সেবক হয় কাজ করতে চাই। আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কচুয়ার অভিভাবক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি মহোদয়ের আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে স্কুল জীবন থেকেই পড়াশোনার পাশাপাশি রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ গ্রহন করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়ন করতে সর্বদা কাজ করে যাচ্ছি। দীর্ঘ কয়েক বছর যাবদ কচুয়া উপজেলা যুবলীগের একটি গুরুত্বপূর্ণ পদ যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। স্কুল জীবন থেকেই আমার রাজনৈতিতে পথ চলা। মামুষকে সেবা ও ভালোবাসার হাত আরও বাড়িয়ে দিতে এবছর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। জনগণ যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে সর্বদা তাদের পাশে থেকে সেবার হাত আরও বাড়িয়ে দিয়ে সবসময় পাশে থাকবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট