1. abusayedatnkh@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. admin@www.deshsangbadtv.com : YH_MCC :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

কচুয়ায় বঙ্গবন্ধু ও ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের ছবি ও ব্যানার ভাংচুর করায় তীব্র নিন্দা প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল।

নিজস্ব প্রতিনিধি।
  • প্রকাশিত: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

মোঃজামাল হোসেন
কচুয়া প্রতিনিধিঃ
কচুয়া উপজেলার বাংলাদেশ ছাত্রলীগ,চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর আয়োজনে,স্বাধীন বাংলার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান,বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের ছবি,ছবি যুক্ত ব্যানার ভাংচুর করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেন। এ সময় চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের ভারপ্রাপ্ত, সভাপতি, মোঃ তুহিন সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাকিল হুসাইনের পরিচালনায় মিছিলের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত নেতারা জ্বালাময়ী বক্তব্যের মধ্যে ক্ষোভ প্রকাশ করে বলেন,আমরা ছাত্রলীগ নেতা কর্মীদের পক্ষ থেকে,স্হানীয় প্রশাসনের নিকট জোড়ালো দাবী জানাচ্ছি যে,বঙ্গবন্ধু ও কচুয়ার জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি সাহেবের ছবি যুক্ত ভাংচুর করছেন এবং সেই স্থানে যারা প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে জড়িত রয়েছেন, সিসি ক্যামেরা ফুটেজ দেখে তাদের দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান,স্হানীয় প্রশাসনের নিকট।

এ ঘটনাকে কেন্দ্র করে,চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর পক্ষ থেকে,অজ্ঞাত নামা কয়েক জনের বিরুদ্ধে, কচুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃমহিউদ্দীন এর নিকট থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

এ ব্যাপারে (ওসি)মোঃমহিউদ্দীন বলেন তদন্ত সাপেক্ষে তাদের বিচারের আওতায় এনে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ও তিনি জানান।

এ সময় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন,কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল,সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন সবুজ, বর্তমান ছাত্র লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ সোহাগ উদ্দিন,পৌর ছাত্রলীগের নেতা গাজী ফারুক,শাহাদাত হোসেন,জয়নাল আবেদীন, ৯ নং কড়ইয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃরিয়াদ হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও ব্যবহার বেআইনি

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট